||
ভক্তদের অপেক্ষার অবসান! এবার সত্যিই পর্দায় ফিরছেন মোহর অভিনেত্রী সোনামণি সাহা | Sonamoni Saha News

সর্বশেষঃ

6/recent/ticker-posts

Header Ads Widget

ভক্তদের অপেক্ষার অবসান! এবার সত্যিই পর্দায় ফিরছেন মোহর অভিনেত্রী সোনামণি সাহা | Sonamoni Saha News




সিরিয়ালের নায়ক নায়িকারা আজকাল আর একেবারেই বসে থাকতে হয় না। একটা সিরিয়াল শেষ হতে না হতেই আরেক্টি নতুন প্রজেক্টের কাজ এসে যায় তাদের হাতেই। তবে সেই সিরিয়াল গুলোর মধ্যে এমন কিছু সিরিয়াল আছে যা শেষ হওয়ার পরেও রেশ থেকে যায় দর্শকদের মনে। ঠিক তেমনি একটি সিরিয়াল এর নাম হলো মোহর।

আর মোহর সিরিয়ালের মধ্যে সবচেয়ে জনপ্রিয় এবং সবচেয়ে আকর্ষনিয় মুখ হলেন সোনামনি সাহা। প্রিয় অভিনেত্রী কে নিয়ে বরাবরই ভক্তদের কৌতূহলের অন্ত নেই অনুরাগীদের। তাই মোহর শেষ হয়ে যাওয়ার পর থেকেই মন খারাপ ছিল সোনামণি ভক্তদের। কিছুদিন আগেই জানা গিয়েছিল স্টার জলসার নতুন সিরিয়াল ‘রঙ্গবতী’র হাত ধরে আবার পর্দায় ফিরছেন মোহর অভিনেত্রী সোনামণি।




সোশ্যাল মিডিয়ায় অনেকেই লিখতে শুরু করেন সোনামণিকে একটি সোনালি রঙের পোশাক পরে রঙ্গবতী গানে নাচতে দেখা গিয়েছে। আর তার নীচেই লেখা ‘আসছে’। পরে জানা যায় সেদিনের এই খবর ছিল ভুয়া খবর। তবে এবার সত্যিই অবসর সময় কাটিয়ে আবারো পর্দায় ফিরছেন সকলের এই প্রিয় অভিনেত্রী সোনামনি সাহা। তবে এবার আর ছোট পর্দায় নয়। জানা যাচ্ছে এবার একেবারে সোজা ওয়েব সিরিজে হাতেখড়ি হতে চলেছে সোনামণির।




এবার পর্দায় কামব্যাক করার খবর স্বীকার করে নিয়েছেন মোহর অভিনেত্রী সোনামণি নিজেই। জানা যাচ্ছে এবার পরিচালক অভিরূপ ঘোষের হাত ধরে ওটিটি প্লাটফর্মের দুনিয়ায় পা রাখতে চলেছেন অভিনেত্রী। জানা যাচ্ছে অভিরূপ ঘোষ পরিচালিত এই নতুন ওয়েব সিরিজের নাম ‘বেঙ্গল বীমা কোম্পানি’। আর শুরুতেই পেয়ে গিয়েছেন মুখ্য চরিত্রে অভিনয় করার মতো লোভনীয় প্রস্তাব। 

খবর অনুযায়ী চলতি মাসেই শুরু হয়ে যাবে এই সিনেমার শুটিং। প্রসঙ্গত, ওয়েব সিরিজে ডেবিউ প্রসঙ্গে সোনামণি নিজে বলেছেন এখনও পর্যন্ত প্রাথমিক পর্যায়ের কথাবার্তা শেষ হয়ে গেছে। তবে এর বাইরে আর  তেমন কিছু বলতে চাননি তিনি। এছাড়াও জানা যাচ্ছে খুব তাড়াতাড়ি লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিক আসছে। সেখানেও নায়িকা হয়েই ফিরতে পারেন সোনামণি। 

-রেডিও শহর ডেস্ক 

Post a Comment

0 Comments

Radio Shohor LIVE

Live Segment

Posted by RADIO SHOHOR LIVE on Wednesday, 15 September 2021